খামারে রাখা শিয়াল ধরার ফাঁদে প্রাণ গেল যুবকের

খামারে রাখা শিয়াল ধরার ফাঁদে প্রাণ গেল যুবকের

মতিহার বার্তা ডেস্ক : বগুড়ার গাবতলী উপজেলায় মুরগির খামারে রাখা শিয়াল ধরার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবক মারা গেছেন। শনিবার দিবাগত রাতে উপজেলার নাড়ুয়ামালা ইউনিয়নের হামিদপুর গ্রামে এ ঘটনা ঘটে। আজ রোববার সকালে পুলিশ লাশ উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ওই যুবকের নাম সঞ্জিত কুমার (৩২)। তিনি গাবতলীর পুরান বাজার এলাকার চুনিলালের ছেলে। সঞ্জিত ওই গ্রামের মামুন মণ্ডল নামের এক ব্যক্তির মুরগির খামারে চাকরি করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার হামিদপুর গ্রামের মুরগির খামারের কর্মচারী হিসেবে কাজ করতেন সঞ্জিত। প্রায় প্রতিদিনই শিয়াল খামারে হানা দিয়ে মুরগি ধরে নিয়ে যেত। এ কারণে শিয়াল ধরার জন্য খামারের চারপাশে জিআই তার দিয়ে ফাঁদ তৈরি করা হয়। সব কাজ শেষে ঘুমানোর আগে প্রতিরাতেই ওই ফাঁদে বিদ্যুতের সংযোগ দেওয়া হয়। তবে অসাবধানতাবশত রাতের কোনো এক সময় ফাঁদের তারে বিদ্যুৎস্পৃষ্ট মারা যান সঞ্জিত।

গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম হোসেন বলেন, সঞ্জিতের লাশ উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি।

মতিহার বার্তা ডট কম  ০৯ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply